রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:১৪ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
প্রতিমন্ত্রী এম এ মান্নান সুনামগঞ্জ আসছেন আজ; অংশগ্রহন করবেন যেসব কর্মসূচিতে

প্রতিমন্ত্রী এম এ মান্নান সুনামগঞ্জ আসছেন আজ; অংশগ্রহন করবেন যেসব কর্মসূচিতে

স্টাফ রিপোর্টার:: (১৭ অক্টোবর) সুনামগঞ্জে আসছেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপি। অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রীর একান্ত সচিব নেওয়াজ হোসেন চৌধুরী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে। আজ রাতে তিনি দক্ষিণ সুনামগঞ্জের ডুংরিয়াস্থ নিজ বাসভবনে রাত্রিযাপন করবেন।

বৃহস্পতিবার (১৮ অক্টোবর) সকালে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেবেন। দুপুর ১ টায় জগন্নাথপুরের উদ্দেশ্যে রওয়ানা করে জগন্নাথপুর উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেবেন এবং পরিশেষে রাতে নিজ বাড়ী ডুংরিয়া গ্রামে রাত্রী যাপন করবেন।

পরদিন(১৯ অক্টোবর)শুক্রবার সকাল ১১ টায় জগন্নাথপুর কবিরপুর ভূড়াখালী রাস্তার উদ্বোধন করবেন এবং দুপুর ১২ টায় রানীগঞ্জ কলেজ রোড পাকাকরণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে যোগদান করবেন। পরে তিনি দুপুর ১ টায় জালালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশে যোগদান করবেন। পরিশেষে নিজ বাড়ীতে রাত্রী যাপন করবেন।

শনিবার (২০ অক্টোবর) সকাল সাড়ে ০৯ টায় জগন্নাথপুরের উদ্দেশ্যে রওয়ানা করবেন। সকাল ১০.৩০ ঘটিকার সময় জগন্নাথপুরের কাদিপুর,জগদীশপুর সহ অন্যান্য এলাকায় বিদ্যুৎ সংযোগ উদ্বোধন করবেন। ঐদনি বিকাল ৩ টার সময় সুনামগঞ্জের দোয়ারা উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের আয়োজনে জনসভায় যোগদান করবেন। পরিবেশে নিজ বাড়ী ডুংরিয়া গ্রামের রাত্রী যাপন করবেন।

পরদিন রবিবার(২১ অক্টোবর) সকাল ১১.৩০ ঘটিকার সময় ঢাকার উদ্দেশ্যে রওয়ানা করবেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com